• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় রাইছ মিল ব্যবসায়ী নিহত

পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায়
রাইছ মিল ব্যবসায়ী নিহত

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. মকুল মিয়া (৪৫) নামের একজন রাইছ মিল ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়কের পুলেরঘাট এলাকায় কিশোরগঞ্জ ইকোনমিক জোনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুকুল মিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়ন পাঁচলগোটা গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র। তিনি একটি রাইছ মিলের মালিক ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার পুলেরঘাট বাজার থেকে বাইসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন মুকুল মিয়া। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী অন্যন্যা সুপার পরিবাহন কিশোরগঞ্জ ইকোনমিক জোনের সামনে এসে পৌঁছলে বিপরিতগামী আনোয়ার সিমেন্টের দ্রুতগামী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেলসহ আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মকুল মিয়া। এ সময় তার বাইসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করলেও চালক পালিয়ে যায়।
পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মকুল মিয়ার লাশ সুরতহাল শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হাইওয়ে পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করেছে। তবে চালক পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *